কপাল পুড়ছে বুবলির, শাকিবের ওপর নজর পরলো পায়েলের



ঢালিউড সুপারস্টার শাকিব খান গত এক যুগ ধরে ঢাকাই ইন্ডাস্ট্রি শাসন করছেন। এই ইন্ডাস্ট্রির অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। তার সমসাময়িক সব নায়িকার সঙ্গেই কাজ করেছেন শাকিব।ইতোমধ্যে ঢালিউডের আরেক নায়িকা বুবলির সাথেও তাদের জুটির সফলতা পেয়েছে। গত কয়েক বছর ধরে তিনি কলকাতার নায়িকাদের সঙ্গেও ছবি করছেন। এরই মধ্যে টালিউডের দুই শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও শুভশ্রীর সঙ্গে জুটি বেঁধেছেন এবং সাফল্য পেয়েছেন।
এবার তার সঙ্গে জুটি বাঁধলেন সেখানকার আরেক জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত এই নায়িকা প্রথমবারের মতো কাজ করলেন ঢাকাই ছবির কিং খানের সঙ্গে। কলকাতার জয়দীপ মুখার্জির পরিচালনায় ছবির নাম ‘ভাইজান এলো রে’।
সম্প্রতি ছবির প্রথম গান ‘বেবি জান’ প্রকাশ হয়েছে। সেখানে শাকিবের সঙ্গে শ্রাবন্তী ও পায়েল দু’জনকেই অভিনয় করতে দেখা গেছে। প্রথমবার শাকিবের সঙ্গে কাজ করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত পায়েল। জানালেন তার অনুভূতি ও অভিজ্ঞতার কথা।
পায়েল বলেন, শাকিবের সঙ্গে এটা আমার প্রথম ছবি। আমার খুব ভালো লেগেছে শাকিবকে। সে ভীষণ প্রফেশনাল ও হেল্পফুল একজন সহ-অভিনেতা। যেহেতু অনেক দৃশ্য থাকে, সেহেতু একটা সহযোগিতাসুলভ সম্পর্ক থাকা খুব জরুরি। সেটা অবশ্যই হয়েছে। খুব ভালো অভিনেতা শাকিব।
অন্যদিকে শ্রাবন্তী বলেন, অনেক দিন পর আমার বেশ ভালো লাগছে যে, এরকম একটা গান করেছি। যেখানে আমি নিজেও আছি। আর সবাই খুব ভালো পারফর্ম করেছে। দু’টো শাকিবই খুব ভালো পারফর্ম করেছে।
‘ভাইজান এলো রে’ ছবি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। এতে শাকিব, শ্রাবন্তী ও পায়েল ছাড়া আরো অভিনয় করেছেন রজতাভ দত্ত, দীপা খন্দকার, মুনিরা মিঠু প্রমুখ।

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট