হস্তমৈথুনের সময় জোরে বাড়ি দেওয়ায় ধন খুলে গেছে মেধাবী শিক্ষার্থীর

Image result for bengali boy crying

গতকাল রাত ১.৩০ মিনিটে হস্তমৈথুনের জোরে বাড়ি দেওয়ায় ধন খুলে গেছে এক মেধাবী শিক্ষার্থীর।বর্তমানে তিনি ল্যাব এইডে ভর্তি আছেন।রিফাত নামের এই যুবক দেশের নামকরা একটি ভার্সিটির ছাত্র বলে জানা গিয়েছে।
ঘটনার সত্যতা জানার জন্য আহত এই যুবকের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করাহ হলে তার ফোন সুইচ অফ দেখায়।পরে হাসপাতালে কৌতূহলী সাংবাদিকদের প্রশ্নের কারণে পুরো ঘটনা খুলে বলেন তিনি।রিফাত বলেন”আসলে গত ৫বছর ধরে আমি প্রতিদিন ৩-৪বার করে হাত মেরে আসছি।কোনো দিন কোনো সমস্যা হয়নি, কিন্তু গত পরশুদিন আমার ব্রেক-আপ হওয়াতে গতকাল আমি আতি উত্তেজনায় ৮বার হাত মারি।নবম বার যখন আমি প্রতিদিনকার মতো হাত মারতেছিলাম, তখন আমি আমার হাতের দিকে ফিরে যা দেখলাম,তা দেখার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না।হঠাৎ দেখি আমার ধন ছিড়ে আমার হাতে চলে এসেছে।এই ঘটনায় রিফাতের বাবা বাদী হয়ে রিফাতের গার্ল ফ্রেন্ডের নামে একটি মামলা দায়ের করেন।

Click Here For Our Funny Videos-



শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট